ঢাকা,বুধবার, ৮ মে ২০২৪

বিরোধের জেরে

চকরিয়ায় দিনদুপুরে দুই ভাইকে কুপিয়ে হত্যার চেষ্ঠা

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :: কক্সবাজারের চকরিয়া উপজেলার বিএমচর ইউনিয়নে পূর্ব বিরোধেরে জেরে দিনদুপুরে এক যুবককে কুপিয়ে হত্যার চেষ্ঠা চালিয়েছে প্রতিপক্ষের লোকজন। ওইসময় ছোটভাইকে উদ্ধার করতে এসে হামলার শিকার হয়েছে বড়ভাই। গতকাল মঙ্গলবার সকাল ১০টার দিকে ইউনিয়নের ৮নং ওয়ার্ডের পাহাড়িয়াপাড়া বালুরচর স্টেশনে ঘটেছে এ হামলার ঘটনা। আহত দুই ভাই আবদুল মান্নান (২০) ও হাবিবুর রহমানকে (৩০) চকরিয়া উপজেলা সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত দুই ভাই ইউনিয়নের ৮নং ওয়ার্ডের পাহাড়িয়াপাড়া বালুরচর এলাকার আবদুল হাকিমের ছেলে।

এ ঘটনায় আহতদের অপর ভাই আবদুল খালেক বাদি হয়ে গতকাল চকরিয়া থানায় ৬জনকে আসামি করে একটি এজাহার দিয়েছেন। এতে আসামি করা হয়েছে একই এলাকার মনোর আলম প্রকাশ মনিয়া, মো.ইসমাইল, মোহাম্মদ বাবুল প্রকাশ লম্বা বাবুল, ওসমান গনী ও মনির। বাদির এজাহারটি আমলে নিয়ে তদন্তপুর্বক প্রতিবেদন দিতে চকরিয়া থানার ওসি শাকের মুহাম্মদ যোবায়ের মাতামুহুরী পুলিশ তদন্ত কেন্দ্রের আইসিকে নির্দেশ দিয়েছেন বলে জানিয়েছেন বাদি আবুল খালেক।

এজাহারে বাদি আবদুল খালেক বলেন, মঙ্গলবার সকাল ১০টার দিকে তাঁর ছোটভাই আবদুল মান্নান বাড়ি থেকে হেটে নিকটস্থ স্টেশনে যাচ্ছিলেন। ওইসময় অভিযুক্ত আসামিরা দলবদ্ধ হয়ে অতর্কিত ধারালো অস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালায় আবদুল মান্নানের উপর। ঘটনার সময় তাঁরা আবদুল মান্নানকে পেছন থেকে মাথায় কুপিয়ে হত্যার উদ্দেশ্যে জখম করে।

ঘটনার সময় তাঁর শোর চিৎকারে অপর ভাই হাবিবুর রহমান ঘটনাস্থলে পৌঁছে ছোটভাইকে উদ্ধারে এগিয়ে গেলে হামলাকারীরা তাকেও কুপিয়ে ও পিটিয়ে জখম করে। পরে আশপাশের লোকজন এগিয়ে এসে ঘটনাস্থল থেকে দুইভাইকে উদ্ধার করে চকরিয়া উপজেলা সরকারি হাসপাতালে নিয়ে যান।

এজাহারে বাদি আবদুল খালেক আরও জানান, ঘটনার সময় হামলাকারীরা ছোটভাই আবদুল মান্নানের কাছ থেকে নগদ ২০ হাজার টাকা, ১৫ হাজার টাকা দামের একটি মোবাইল সেট এবং বড়ভাই হাবিবুর রহমানের কাছ থেকে নগদ ৩০ হাজার টাকা ও একটি মোবাইল সেট লুটে নিয়ে গেছে।

 

পাঠকের মতামত: